মিলন বনিক
একটা শলাকায় হবে পূনরুত্থান, প্রেমের... দেশপ্রেমের...এমনটিই হতে পারতো যদি একটি শলাকা এভাবে জ্বলে উঠতে পারতো....তা আর হচ্ছে কই.....চমৎকার এক বহ্নিশিখা...খুব ভালো লাগলো....
আরাফাত Islam ভাই ভয়ানক ভুল করে ফেলেছেন। এটাকে এ দেশের ভ্রান্ত রাজনীতির সাথেও তুলনা করা যায়। প্রার্থী ভালো না হোক, হোক দুশ্চরিত্র, লম্পট অথচ শুধু মার্কা দেখেই সিল মেরে দিলাম!!! না ভাই গল্পকবিতায় আরো ভালো করুন অপশনটাতো আছে সেখানে টিপে দিতে পারতেন। আপনি অসাধারণ ভোট দিয়েছেন আমার খুশি হওয়া উচিত, না আমি খুশি হইনি। যেহেতু আপনি বুঝতেই পারেন নি "জিনিসটা কী"। এ ক্ষেত্রে একটা "জিনিস" এর অভাব আমি অনুভব করছি। "ভোট ফেরত নিতে চাই" অপশনটা গল্পকবিতায় থাকা উচিত ছিল। যাকগে, সেটা যখন নেই ভাই, এই ভুলটা আর করবেন না প্লিজ। এতে ভালো লেখাগুলো পিছিয়ে যাবে ভাই।
ভাই যারা ঠোকার তারা কিন্তু বসে নাই, জ্বালাচ্ছেই কবিতার নাম দেন "বিপ্লব" বাদ দেন "ধর্মের নামে কূপমন্তূকতা" আর "পাজেরোর" বদলে "গাড়ীর" পড়েন দেখবেন তাদের কথা হয়ে গেছে....... যেভাবে অগনতান্ত্রিক শক্তি সব সময় করে যায় তেমন। অনেক ধন্যবাদ আক্তারুজ্জামান ভাই।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।